মাটিরাঙ্গায় স্বাধীনতা ও জাতীয় দিবসে বিএনপির বর্ণাঢ্য শোভাযাত্রা

26.03.2017_Matiranga BNP News Pic

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

সুর্যোদয়ে পরপরই বর্নাঢ্য র‌্যালি আর কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পনের মধ্য দিয়ে মাটিরাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। দিবসটিকে ঘিরে সকাল থেকেই দলীয় নেতাকর্মীরা ভীড় করতে থাকে পুরাতন হাসপাতাল সড়কের দলীয় কার্যালয়ে।

পরে খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু ও বিএনপিতে সদ্য যোগ দেয়া সাবেক উপজেলা চেয়ারম্যান মো. নাছির আহাম্মদ চৌধুরীর নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা বর্ণাঢ্য র‌্যালি সহ কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

শুরুতেই খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু ও বিএনপিতে সদ্য যোগ দেয়া সাবেক উপজেলা চেয়ারম্যান মো. নাছির আহাম্মদ চৌধুরীকে সাথে নিয়ে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি মো. বাহাদুর খান ও মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো. বদিউল আলম মাটিরাঙ্গা উপজেলা বিএনপির পক্ষে শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. তৈয়ব আলী কোম্পানী ও সাধারন সম্পাদক মো. বাদশা মিয়া দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পার্ঘ অর্পন করেন। এর পরপরই মাটিরাঙ্গা উপজেলা যুবদল, ছাত্রদল, মহিলাদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল, ত্রিপুরা দলসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পার্ঘ্য অর্পন করেন শহীদ বেদীতে।

এ সময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. নজরুল ইসলাম চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, পৌর বিএনপির সহ-সভাপতি মো: শাহ আলম, সাংগঠনিক সম্পাদক শাহ জালাল কাজল, মহিলাদল নেত্রী মনোয়ারা বেগম, মাটিরাঙ্গা পৌর যুবদলের সভাপতি মো. ইব্রাহিম পাটোয়ারিসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের উপজেলা, পৌর ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে স্বাধীনতা যুদ্ধের বীর সেনানীদের আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন শেষে বেগম খালেদা জিয়ার গণতন্ত্র পুনরুদ্ধারে আহবানে সাড়া দিয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে যেকোন আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহবান জানান খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু। দেশের ক্রান্তিকাল চলছে উল্লেখ করে তিনি বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা এখন সময়ের দাবী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন