মাটিরাঙ্গায় শান্ত হত্যা মামলার আসামী গ্রেফতারে মাটিরাঙ্গা থানা পুলিশকে অভিনন্দন

7878 copy

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

মাটিরাঙ্গার আলোচিত মোটরসাইকেল চালক আজিজুল হাকিম শান্ত হত্যাকাণ্ডের এক বছরের মাথায় শান্ত হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামী জনি ত্রিপুরাকে গ্রেফতার করায় মাটিরাঙ্গা থানা পুলিশকে অভিনন্দন জানিয়েছে মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতি। সোমবার সন্ধ্যায় সমতিরি সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম সংবাদ মাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় শান্ত হত্যাকাণ্ডের আসামী গ্রেফতারকে পুলিশের বড় সাফল্য উল্লেখ করে বলেন, শান্তকে পরিকল্পিতভাবে হত্যাকরা হয়েছে।

বিবৃতিতে তিনি বলেন, পুলিশের আন্তরিকতার কারণেই ঘটনার পরপরই এ হত্যাকাণ্ডে জড়িত ধন বিকাশ ত্রিপুরাকে গ্রেফতার করা হলেও এ হত্যাকণ্ডের অন্যতম মুল আসামী জনি ত্রিপুরা পলাতক ছিল। সোমবার মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো ও এএসআই মশিউর রহমানের নেতৃত্বে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি বিশেষ দল উপজেলার সাপমারা এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

বিবৃতিতে তিনি বলেন, শান্ত হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামীদের গ্রেফতারের মধ্য দিয়ে ন্যায় বিচার প্রাপ্তির পথ সুগম হলো।

এদিকে শান্ত হত্যাকাণ্ডের মুল আসামী জনি ত্রিপুরাকে গ্রেফতার করায় মাটিরাঙ্গা থানা পুলিশকে অভিনন্দন জানিয়ে আগামীকাল মঙ্গলবার বিকালে মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতির সদস্যরা আনন্দ মিছিল করবে বলেও বিবৃতি জানিয়েছেন মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম।

প্রসঙ্গত, চারদিন নিখোঁজ থাকার পর গত বছরের ২১ ফেব্রুয়ারি মাটিরাঙ্গা উপজেলাধীন রিছাং ঝর্নার কাছাকাছি দুর্গম পাহাড় থেকে মটরসাইকেল চালক আজিজুল হাকিম শান্ত‘র জবাই করা লাশ উদ্ধার করে মাটিরাঙ্গা থানা পুলিশ। একই দিন তার বাবা মো. ছালেহ আহাম্মদ বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় জনি ত্রিপুরাসহ দুই আসামীকে গ্রেফতার করলো মাটিরাঙ্গা থানা পুলিশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন