মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধাদের মিষ্টি বিতরণ: আ’লীগে উচ্ছ্বাস

 

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দোষী সাব্যস্ত করে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায় ঘোষণার পরপরই মিষ্টি বিতরণ করে উল্লাস প্রকাশ করেছে মাটিরাঙ্গায় উপজেলা ও পৌর মুক্তিযোদ্ধারা কমান্ডের নেতাকর্মীরা। এর আগে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল থেকেই মাটিরাঙ্গার তবলছড়ি চত্বরে বেগম খালেদা জিয়ার শাস্তি দাবি করে অবস্থান নেয় মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ।

প্রকাশ্যে রাজপথে বিজয় মিছিল না করলেও দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ। সকাল থেকেই দলীয় কার্যালয়ে অবস্থান নিয়ে রায়ের জন্য অপেক্ষা করতে থাকে দলটির নেতারা। তবে রায় ঘোষণার পরপরই দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে।

দুর্নীতির রায়ে খালেদার সাজা হওয়াকে দুর্নীতির বিরুদ্ধে জনগণের আকাঙ্খার প্রতিফলন ঘটেছে জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌর মেয়র মো. শামছুর হক বলেন, খালেদা জিয়া তার প্রাপ্য পেয়েছেন। এ রায় ঐতিহাসিক হয়ে থাকবে বলেও মন্তব্য করেন তিনি। অন্যদিকে দুর্নীতির মামরায় বেগম খালেদা জিয়ার জেলা হওয়া রাজনীতিবিদদের জন্য লজ্জা এবং জাতির জন্য কলঙ্কজনক মন্তব্য করে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন বলেন, জাতি দুর্নীতিপরায়ন এ দলটিকে আর কখনোই ক্ষমতায় দেখতে চায় না।

রায়ে সন্তোষ প্রকাশ করে মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি মো. আবুল হাসেম বলেন, দুর্নীতির মাধ্যমে খালেদা জিয়া দেশের রাজনীতিবিদদের কলঙ্কিত করেছেন। তার এ রায়েল মাধ্যমে দুর্নীতির বিরুদ্ধে জনগণের বিজয় হয়েছে।

তবে রায় ঘোষণার পর তাৎক্ষনিকভাবে বিএনপির নেতৃবৃন্দের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক বিএনপি নেতা বলেছেন আমরা কেন্দ্রের নির্দেশের অপেক্ষায় আছি। কেন্দ্র থেকে যেমন নির্দেশনা দিবে আমরা তাই বাস্তবায়নে জীবনবাজি রেখে কাজ করবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন