Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গায় মাদক ব্যাবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

ব্যবসায়িক উদ্দ্যেশ্যে দেশীয় মদ বহনকালে মো. বেলায়েত হোসেন (৩২) নামে একজনকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি দল। রোববার সকাল সাড়ে ১০টার দিকে মাটিরাঙ্গা পৌর শহরের মোটরসাইকেল স্টেশন থেকে তাকে আটক করা হয়।

আটক মো. বেলায়েত হোসেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মধ্যচর কাকড়া গ্রামের বাসিন্দা মো. আবুল কাশেমের ছেলে এবং মাদক ব্যবসায়ী।

মাটিরাঙ্গা থানা পুলিশ সুত্রে জানা গেছে, মাটিরাঙ্গার ওয়াচু থেকে ব্যবসায়িক উদ্দ্যেশ্যে দেশী মদ নিয়ে নোয়াখালী যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা থানার এএসআই মো. রমজান আলীর নেতৃত্বে মাটিরাঙ্গা বাজার থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২০ লিটার দেশী মদ উদ্ধার করা হয়।

দেশী মদ বিক্রির উদ্দ্যেশে বহনকালে তাকে আটক করা হয়েছে নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো বলেন, সে দীর্ঘদিন ধরেই মাটিরাঙ্গা থেকে নোয়াখালীতে দেশী মদ পাচার করে আসছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এদিকে মদ বিক্রির উদ্দ্যেশে বহনের অপরাধে তার বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন