Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গায় বিজিবির প্রচেষ্ঠায় যান চলাচল স্বাভাবিক

02.06.2017_Matiranga oad NEWS Pic
নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার একমাত্র আভ্যন্তরীন সড়ক হিসেবে বিবেচিত মাটিরাঙ্গা-তবলছড়ি সড়কে শুক্রবার সকালের দিকে দীর্ঘ তিন ঘন্টারও বেশি সময় ধরে যান চলাচল বন্ধ থাকার পরে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি’র পলাশপুর জোনের প্রচেষ্ঠায় যান চলাচল স্বাভাবিক হয়েছে।

জানা গেছে, গত দুই দিনের টানা বর্ষণে মাটিরাঙ্গা-তবলছড়ি সড়কের পলাশপুর এলাকায় পাহাড় ধ্বসে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। ফলে শুক্রবার সকাল থেকে দুই দিকে আটকা পড়ে শতাধিক ভাড়ায় চালিত মোটর সাইকেলসহ বিভিন্ন যানবাহন। বিষয়টি জানার পর খুব দ্রুত সময়ের মধ্যে রাস্তা থেকে মাটির স্তুুপ সড়িয়ে যান চলাচল স্বাভাবিক করার উদ্যোগ গ্রহণ করেন বিজিবি‘র পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ খালিদ আহমেদ।

জনগণের ভোগান্তির কথা বিবেচনা করে করে, বিজিবি‘র পলাশপুর জোনের জওয়ানরা পাহাড় ধ্বসে নেমে আসা মাটি সড়িয়ে যান চলাচলের উপযোগী করে তোলে।

মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মোস্তফা বলেন, বিজিবির উদ্যোগের কারণেই জনগণের ভোগান্তির শেষ হয়েছে। ব্যস্ততম সড়কটির দুই পাশে আটকে পড়া জনগণের ভোগান্তি কমাতে বিজিবির উদ্যোগের প্রশংসা করে তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা জানান। এদিকে একাধিক মোটর সাইকেল চালক বিজিবির প্রশংসা করে বলেন, বিজিবি ঘটনা স্থলে না আসলে আজ সারাদিনেও ভোগান্তির শেষ হতো কিনা জানিনা।

এবিষয়ে জানতে চাইলে বিজিবি‘র পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ খালিদ আহমেদ বলেন, গুইমারা বিজিবি সেক্টরের কমান্ডার কর্ণেল জাবেদ সুলতান, বিজিবিএমএস এর দিকনির্দেশনায় জনগণের যেকোন প্রয়োজনে বিজিবি অতন্ত্র প্রহরীর ন্যায় তাদের পাশে ছিল আর থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন