মাটিরাঙ্গায় বিএনপি নেতা নজরুল ইসলামের পরিবারের মাঝে তারেক রহমানের ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

বিগত পৌরসভা নির্বাচন চলাকালীন দুর্বৃত্তের হামলায় নিহত বিএনপি নেতা মো. নজরুল ইসলাম (রঙ মিয়া) পরিবারের মাঝে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান’র পাঠানো ঈদ উপহার প্রদান করা হয়েছে। শনিবার (২৫ জুন) বিকালের দিকে তারেক রহমানের পক্ষ থেকে নিহতের পরিবারের হাতে ঈদ সামগ্রী পৌঁছে দেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ।

একই সময়ে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ঈদ শুভেচ্ছা কার্ড তুলে দেয়া হয় নিহত বিএনপি নেতা মো. নজরুল ইসলামের স্ত্রীর হাতে। এসময় আবেগাপ্লুত হয়ে পড়েন মো. নজরুল ইসলামের বিধাব স্ত্রী।

এসময় মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান নাছির আহাম্মদ চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. বদিউল আলম, মাটিরাঙ্গা পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক মো. বাদশা মিয়া, খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিল, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, মাটিরাঙ্গা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. শাহজালাল কাজল, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. ফোরকান ইমামী ও ওয়ার্ড বিএনপির সভাপতি মো. লাতু মিয়া লিডার সহ বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিল বলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুইয়ার নেতৃত্বে বিএনপির নেতাকর্মীরা দুঃসময়ে আপনাদের পাশে আছে। সুসময়ে বিএনপি নিহত নজরল ইসলামের পরিবারের দায়িত্ব নেবে ওয়াদুদ ভুইয়ার এমন প্রতিশ্রুতির কথা জানিয়ে তিনি বলেন, নিহত নজরল ইসলামের হত্যার যথাযথ বিচার হবে। প্রকৃত হত্যাকারীদের বিচারের আওতায় আনা হবে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ২২ ডিসেম্বর খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচন চলাকালীন রাত পৌনে ৮টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ইসলামপুর এলাকায় মাটিরাঙ্গা উপজেলা কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি মো. নজরুল ইসলাম (রঙ মিয়া) কে হত্যা করে দুর্বৃত্তরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন