মাটিরাঙ্গায় বনশ্রী বিদ্যা নিকেতনে পিএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে মাটিরাঙ্গা বনশ্রী বিদ্যা নিকেতনের ২০১৭ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১৫ নভেম্বর) বেলা ১২টার দিকে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা বনশ্রী বিদ্যা নিকেতন ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

বিদ্যালয়ের পরিচালক ও মাটিরাঙ্গা উপজেলা কৃষি কর্মকর্তা মো. শাহ আলম মমিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার কৃষ্ণ লাল দেবনাথ ও উপজেলা প্রকৌশলী মো. আনোয়ারুল হক।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ও বনশ্রী বিদ্যা নিকেতনের এডুকেশন ইনচার্জ মো. আবু বক্কর ছিদ্দিক বক্তব্য রাখেন।

প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের আগামী দিনের যোগ্য নাগরিক মন্তব্য করে মাটিরাঙ্গা বনশ্রী বিদ্যা নিকেতন ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বলেন, আর মাত্র দু’দিন পরেই তাদের জীবনের প্রথম পাবলিক পরীক্ষা। তিনি সকলকে একটি সুন্দর পরিবেশে ভারো পরীক্ষা দিয়ে জীবনের সিঁড়িগুলো দীর্ঘ করার পরামর্শ দেন।

এর আগে সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. শামছুল হক’র বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান। অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার কৃষ্ণ লাল দেবনাথ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন