মাটিরাঙ্গায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে দেওয়ানবাজার ও গগণচন্দ্র সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

28.06.2014_Matiranga Football NEWS Pic

মাটিরাঙ্গা সংবাদদাতা :

মাটিরাঙ্গায় বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মাটিরাঙ্গা উপজেলাধীন আমতলী ইউনিয়নের  দেওয়ানবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গগণচন্দ্র সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। টুর্নামেন্টে সেরা খেলোয়ার নির্বাচিত হয় দেওয়ানবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় দলের গোল রক্ষক মো: আরমান হোসেন।

শনিবার বিকালে মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান মিসেস হাসিনা বেগম ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: মঞ্জুরুল হক চৌধুরী। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ড. মোহাম্মদ মাহে আলম। অনুষ্ঠানে উপজেলা সহকারী শিক্ষা অফিসার ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক কৃষ্ণলাল দেবনাথ , মাটিরাঙ্গা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এনামুল হক আলীম, মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো: নুরুল ইসলাম ও মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবদুল মালেক প্রমূখ উপস্থিত ছিলেন।

উপজেলা পর্যায়ের চুড়ান্ত টুর্নামেন্টে বালিকাদের গ্রুপে তবলছড়ি ইউনিয়নের টিকে সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বালক গ্রুপে গোমতি ইউনিয়নের গোমতি সরকারী প্রাথমিক বিদ্যালয় রানার্সআপ হয়। সেরা খেলোয়াড়ের হাতে মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো: নুরুল ইসলাম‘র সৌজন্যে এক হাজার টাকা প্রাইজ মানি তুলে দেন অনুষ্ঠানের প্রদান অতিথি।

খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মধ্যে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু ও প্যানেল চেয়ারম্যান মিসেস হাসিনা বেগমসহ আমন্ত্রিত অতিথিগণ।

হাজার হাজার ফুটবল প্রেমীদের উপস্থিতিতে চুড়ান্ত পর্বের শ্বাসরুদ্ধকর দুটি ম্যাচ পরিচালনা করেন মাটিরাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জীবন কৃষ্ণ পাল, ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী বখতিয়ার রানা, বলিচন্দ্রপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাদের আহাম্মদ ও প্রধান শিক্ষক বীর লাল ত্রিপুরা।

প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু বিজয়ী ও বিজিত দলের ক্ষুদে খেলোয়াড়দেও ধন্যবাদ জানিয়ে ফুটবল চর্চা অব্যাহত রাখার আহবান জানান। তিনি জেলা ও বিভাগীয় এবং জাতীয় পর্যায়ে উপজেলার সুনাম বয়ে আনতে ক্ষুদে ফুটবলারদের পাশে থাকারও ঘোষণা দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন