মাটিরাঙ্গায় নারী সমাবেশে নৌকার পক্ষে ভোট প্রার্থনা

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার(১৩ ডিসেম্বর) দুপুরে মাটিরাঙ্গার ওয়াছু এলাকা মাটিরাঙ্গা সদর ইউনিয়নের মহিলা সমাবেশ করে ভোট প্রার্থনা করেন আ’লীগ নেতারা।

ভোটের আবেদন করে নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য শান্তিচুক্তি করেছেন। ইতিমধ্যে শান্তিচুক্তির অধিকাংশ ধারা-উপধারা বাস্তবায়ন করা হয়েছে। অবশিষ্ট ধারা-উপধারাগুলো বাস্তায়নাধীন আছে। নারীদের ভিজিএফ, ভিজিটি, বিধবা ভাতা ও মাতৃত্ব ভাতা প্রদানসহ শেখ হাসিনার সরকার নারীদের উন্নয়নে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। সরকার আগামীতে আরও সুযোগ-সুবিধা বাড়ানোর উদ্যোগ নিয়েছে।

ওয়াছু মৌজার হেডম্যান অংপ্রু চৌধুরীর সভাপতিত্বে নারী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এবং মাটিরাঙ্গা উপজেলায় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান এম মোরশেদ খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা এবং যুগ্ম-সম্পাদক ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা। এ সময় মাটিরাঙ্গা সদর ইউপি সদস্য  মলেন্দ্র লাল ত্রিপুরা ও অমৃত কুমার ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা আরও বলেন, একটি বিশেষ মহল পার্বত্য শান্তি চুক্তিকে কালো চুক্তি বলে মানুষকে বিভ্রান্ত করেছে। অন্যদিকে অপর একটি মহল পাহাড়কে অশান্ত করার ষড়যন্ত্র করছে। সব ষড়যন্ত্রের বিরুদ্ধে আপনাদেরকেই জেগে উঠতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সকলকে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে কুজেন্দ্র লাল ত্রিপুরাকে বিজয়ী করার আহ্বান জানান বক্তারা।

পরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা ও নৌকা প্রতীকের সমর্থনে একটি নারী মিছিল নিয়ে গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন