মাটিরাঙ্গায় তৃণমূলের ভোটে নৌকার মাঝি নির্বাচিত

19.03

সিনিয়র রিপোর্টার:

দেশে প্রথম বারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিপক্ষ রাজনৈতিক দল বিএনপির একদিন পর শনিবার মাটিরাঙ্গা উপজেলার সাত ইউনিয়নে তৃণমূলের নেতাকর্মীদের ভোটে নৌকার মাঝি চূড়ান্ত করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ। শনিবার একযোগে উপজেলার সাতটি ইউনিয়নে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে একক প্রার্থী নির্বাচন করা হয়।

দলীয় প্রতীকে অনুষ্ঠিত প্রথম নির্বাচনে মাটিরাঙ্গায় সাত নৌকার মাঝি নির্বাচন করে চূড়ান্ত মনোনয়নের জন্য একক প্রার্থীদের নামের তালিকা কেন্দ্রে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক।

মাটিরাঙ্গার তাইন্দং ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. তাজুল ইসলাম ৩৭ ভোট, তবলছড়িতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল কাদের ৩৭ ভোটে, বড়নাল ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আলী আকবর ৪০ ভোটে, গোমতিতে মো. তোফাজ্জল হোসেন ৪৩ ভোটে, আমতলী ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল গনি ৩৩ ভোটে, বেলছড়ি ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম এবং মাটিরাঙ্গা সদর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক হিরনজয় ত্রিপুরা ৪৫ ভোটে একক প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন।

তৃণমূলের মতামতকে প্রাধান্য দিয়ে মাটিরাঙ্গা উপজেলার সাত ইউনিয়নে দলের একক প্রার্থী চূড়ান্ত করার বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা উপজেলা মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে উপজেলার প্রতিটি ইউনিয়নে নৌকার বিজয় নিশ্চিত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন