মাটিরাঙ্গায় চালক ও হেলপারদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও যাত্রীসেবার মান উন্নয়নসহ পরিবহন সেক্টরে শৃঙ্ক্ষলা রক্ষার লক্ষ্যে মাটিরাঙ্গায় চালক ও হেলপারদের নিয়ে দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মাটিরাঙ্গা থানা পুলিশ দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করে।

রোববার সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা থানার হল রুমে সচেতনতামুলক এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো।

কর্মশালায় মাটিরাঙ্গা থানার ইন্সপেক্টর (তদন্ত) বায়েছুল ইসলাম খান, উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইয়াছিন, উপ-পরিদর্শক (এসআই) মনোজ কান্তি কুরী, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মাকসুদ হোসেনসহ মাটিরাঙ্গা থানার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও যাত্রীসেবার মান উন্নয়নসহ পরিবহন সেক্টরে শৃঙ্ক্ষলা রক্ষায় করণীয় বিষয়ের উপর আলোকপাত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো যথাযথভাবে ট্রাফিক আইন মেনে চলা এবং অপ্রাপ্ত বয়স্ক চালক ও হেলপার দিয়ে যানবাহন না চালানোর আহবান জানান। সড়ক দুর্ঘটনা রোধে ওভারটেকিং, বেপরোয়া গতিতে গাড়ি চালানো এবং উল্টোপথে গাড়ী না চালানোর জন্য পরামর্শ দেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো।

দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় মাটিরাঙ্গা উপজেলার বিভিন্ন রুটের ৬০জন বাস, ট্রাক, মাইক্রো, সিএনজি, মটরসাইকেল ও পিকআপ চালক ও গাড়ির হেলপার অংশ গ্রহণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন