মাটিরাঙ্গায় এবি ব্যাংকের কম্বল পেল এতিম-অসহায় শীতার্ত মানুষ

72219 copy

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

এবি ব্যাংকের সহায়তায় শীতের কম্বল পেল মাটিরাঙ্গার এতিম ও অসহায় শীতার্ত মানুষ। শনিবার বিকালে মাটিরাঙ্গার নতুনপাড়া ক্বারিমিয়া ক্বেরাতুল কোরআন হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা এবং দুর্গম পাহাড়ি পল্লী কামিনী মেম্বারপাড়ার অসহায় মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

কম্বল বিতরণকালে মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী, মাটিরাঙ্গা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাগর চক্রবর্তী কমল, নতুনপাড়া ক্বারিমিয়া ক্বেরাতুল কোরআন হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার পরিচালক হাফেজ নেছার উদ্দিন উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান মাটিরাঙ্গার শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য এবি ব্যাংকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এবি ব্যাংকের মতো একটি সুপ্রতিষ্ঠিত প্রতিষ্ঠান একটু দেরিতে হলেও মাটিরাঙ্গার মানুষের পাশে দাঁড়িয়েছে। তারা ভবিষ্যতেও মাটিরাঙ্গার অসহায় মানুষের পাশে থাকবে এমন প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। তিনি যেকোন প্রয়োজনে এসব এতিম ছাত্রদের পাশে থাকার কথা উল্লেখ করে বলেন, সমাজের বিত্তবানদেরও উচিত স্বামর্থ অনুযায়ী তাদের পাশে দাঁড়ানো।

প্রসঙ্গত, এর আগেও এবি ব্যাংকের সহায়তায় মাটিরাঙ্গার তবলছড়ি ও বড়নাল ইউনিয়নে অন্তত: দুইশ এতিম ও অসহায় মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন