মাটিরাঙ্গায় এতিমদের ‘কোরান শরীফ’ দিল বন্ধু জুনিয়র

14.02.2017_Bondhu Junior NEWS Pic

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

সামাজিক কর্মকাণ্ডে নানামুখী অবদান রাখার পর এবার মাটিরাঙ্গায় এতিমদের পাশে দাঁড়িয়েছে সৃজনশীল সামাজিক সংগঠন বন্ধু জুনিয়র। বন্ধু জুনিয়র এবার বিভিন্ন এতিমখানায় অবস্থানরত এতিমদের পাশে দাঁড়িয়েছে।

মঙ্গলবার বিকালে মাটিরাঙ্গার নতুনপাড়া ক্বারিমিয়া ক্বেরাতুল কোরআন হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা এবং মাটিরাঙ্গা দারুচ্ছুন্নাহ মাদরাসা, এতিমখানা ও হেফজখানায় এতিম শিক্ষার্থীদের হাতে কোরান শরীফ তুলে দেন বন্ধু জুনিয়রের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মামুনুর রশীদ মামুন।

এসময় বন্ধু জুনিয়রের সদস্য মো. আনোয়ার হোসেন, মো. কবীর হোসেন, আল মামুন, মো. মিজানুর রহমান, নতুনপাড়া ক্বারিমিয়া ক্বেরাতুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার পরিচালক হাফেজ নেছার উদ্দিন এবং মাটিরাঙ্গা দারুচ্ছুন্নাহ মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানা পরিচালক মাও. মো. আনোয়ার হোসাইন ও হাফেজ উপস্থিত ছিলেন।

এতিমদের মাঝে ‘কোরান শরীফ’ প্রদানের কারণ জানতে চাইলে বন্ধু জুনিয়রের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মামুনুর রশীদ মামুন বলেন, যারা একদিন কোরআনে হাফেজ হবে তাদের হাতে মহাগ্রন্থ আল কোরআন তুলে দিতে পেরে গর্ববোধ করছি। ভবিষ্যতেও এমন কর্মকাণ্ডের মাধ্যমে এতিমদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এদিকে বন্ধু জুনিয়রের মতো একটি সংগঠনের এতিম শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরনকে ইতিবাচক হিসেবেই দেখছেন মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী। তিনি বলেন, ‘কোরআন শরীফ বিতরণ’ সব ভালো কাজের সাথে বন্ধু জুনিয়রের অংশগ্রহণের একটি বড় দৃষ্টান্ত হয়ে থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন