Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গায় ইয়াবাসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইয়াবাসহ মো. সাইফুল ইসলাম (২৮) নামে এক যুবককে আটক করেছে মাটিরাঙ্গা সেনা জোনের একটি টহলদল। আটককৃত যুবক মাটিরাঙ্গার পুরানবাজার এলাকার মৃত বদিউর রহমানের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে নিরাপত্তা বাহিনীর একটি টহলদল বুধবার রাত ১২টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ১শ ৭৫ পিস ইয়াবা উদ্ধার করে নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

ইয়াবাসহ আটক মো. সাইফুল ইসলাম দীর্ঘদিন ধরে মাটিরাঙ্গার বিভিন্ন এলাকায় ইয়াবা ব্যবসা করে আসছে বলেও নিরাপত্তা বাহিনীর কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

ইয়াবাসহ যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো বলেন, মো. সাইফুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন