Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গায় ইয়াবাসহ দুই যুবক আটক

23.03.2017_Yaba Recover NEWS Pic

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে নিরাপত্তাবাহিনী। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে তাদেরকে মাটিরাঙ্গা পৌরসভার মুসলিমপাড়া থেকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চল্লিশ পিস ইয়াবা উদ্ধার করে নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

আটককৃত দুই যুবক হলো, মিরসরাই উপজেলার ইছাখালির ফকির আহাম্মদের ছেলে মো. সামির (৩২) ও মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ডের আশরাফ চৌধুরীর ছেলে দ্বীন ইসলাম (২৮)।

দীর্ঘদিন ধরেই ইয়াবা সেবনসহ ব্যবসার সাথে জড়িত বলে জানায় আটককৃত যুবক মো. সামির । সে মাটিরাঙ্গায় একটি মুরগীর খামারে চাকুরীর পাশাপাশি ইয়াবা সেবন ও ব্যবসা করে আসছে বলে নিরাপত্তাবাহিনীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

ব্যবসার নিরপত্তাবাহিনী সুত্রে জানা গেছে, মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবদুল খালেকের দেয়া তথ্যের ভিত্তিতে মাটিরাঙ্গা সেনা জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন মো. তানজিম হোসাইনের নেতৃত্বে নিরাপত্তাবাহিনীর সদস্যরা ইয়াবাসহ এ দুই যুবককে আটক করে।

মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবদুল খালেক বলেন, ইয়াবা ব্যাবসায়ীদের ৯নং ওয়ার্ড থেকে বিতাড়িত করা হবে। যেখানেই মাদক সেবী পাওয়া যাবে সেখানেই প্রতিহত করাসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেয়া হবে। তিনি বলেন, খুব শীঘ্রই ৯নং ওয়ার্ডে মাদকের বিরুদ্ধে জনমত গড়ে তোলা হবে।

এদিকে আটক দুই যুবককে মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিরাপত্তাবাহিনী সুত্র নিশ্চিত করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন