Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গায় ইউনিয়ন পরিষদ ফোরাম গঠিত

24.03.2017_UP Forum Pc

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

মাটিরাঙ্গার ৩নং বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলী আকবরকে সভাপতি, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুল গণিকে সাংগঠনিক সম্পাদক করে দেশের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার একমাত্র শীর্ষ সংগঠন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের ২১ সদস্য বিশিষ্ট মাটিরাঙ্গা উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে খাগড়াছড়ি জেলা কমিটির আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির পার্বত্য অঞ্চল বিষয়ক সম্পাদক হিরনজয় ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

স্থানীয় সরকার বিভাগের খাগড়াছড়ি জেলা ফ্যাসিলেটিটর নয়ন জ্যোতি চাকমা ও কিশোরগঞ্জ জেলা ফ্যাসিলেটিটর মো. আবদুর রাজ্জাক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে ৩নং বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলী আকবর, তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, বেরচড়ির সংরক্ষিত মহিলা সদস্য রোজিনা বেগম, তাইন্দংয়ের সংরক্ষিত মহিলা সদস্য নুরজাহান বেগম ও বড়নাল ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার মো. ইউনুছ মিয়া বক্তব্য রাখেন ।

রাজনৈতিক মতাদর্শের বাইরে এসে নিজেদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বলেন, ইউনিয়ন পরিষদ ছাড়া প্রশাসনিক কাঠামোকে কল্পনা করা যায়না। চেয়ারম্যান-মেম্বারদের বেতন ভাতা বাড়ানোসহ স্থানীয় সরকারকে শক্তিশালী করতে সরকারের পক্ষ থেকে উদ্যোগ নেয়া উল্লেখ করে তিনি বলেন, এ সংগঠনকে শুধুমাত্র নিজেদের দাবি আদায়ের সংগঠনে পরিনত না করে জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করতে হবে।

পরে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান খাগড়াছড়ি জেলা কমিটির আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির পার্বত্য অঞ্চল বিষয়ক সম্পাদক হিরনজয় ত্রিপুরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন