মাটিরাঙ্গায় আ.লীগ নেতার বাড়িতে অগুন

23.06.2016-matiranga Agnikando pic-02 (1)

সিনিয়র রিপোর্টার:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বসত গৃহ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের জুম্মাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় তিন লাখ টাকা ছাড়িয়ে যাবে বলে জানান মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. ইমরান হোসেন।

পূর্বশত্রুতার জের ধরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটানো হয়েছে বলে দারি করেছেন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আবু দাউদ। ঘটনার দিন তিনি ও তার স্ত্রীর বাড়িতে না থাকার সুযোগে বোরকা পরিহিত চার ব্রাক্তি তার বসত গরে আগুন ধরিয়ে দিয়ে চলে যায়। এসময় বাড়িতে তার পুত্রবধু ছাড়া আর কেউ ছিলনা। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে এতে তার ঘরে থাকা ধান, চাল, নগদ ৬০ হাজার টাকা ও স্বর্নালঙ্কার পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকা-ে ক্ষতিগ্রস্থ ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আবু দাউদ তাকে বসত বাড়ি থেকে উচ্ছেদ করার জন্য পরিকল্পিতভাবেই তার বসত ঘরে আগুন দেয়া হয়েছে দাবি করে বলেন, এর আগেও তার বাড়ির সামনে কবর খোড়াসহ রাস্তায় পুরনো জুতা টাঙ্গিয়ে দিয়েছিল স্থানীয় কতিপয় দুষ্কৃতকারী।

এদিকে বৃহস্পতিবার অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান। এ সময় তিনি অগ্নিকাণ্ডের কারন সম্পর্কে খোঁজ খবর নেন। তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ মো. আবু দাউদকে নগত আর্থিক সহায়তা করেন। এ সময় মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজকুমার শীল, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, সাবেক কাউন্সিলর মো. সাইফুল ইসলাম বাবুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন