মাটিরাঙ্গায় অটিজম ও স্নায়ুবিকাশজনিত সচেতনতামূলক কর্মশালা

21.03.2017_Autism NEWS Pic

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

মাটিরাঙ্গায় অটিজম ও স্নায়ুবিকাশজনিত সমস্যা কবলিত যুবদের প্রতি দায়িত্ববোধ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিমুলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে মাটিরাঙ্গা উপজেলা পরিবার-পরিকল্পনা ভবনের হলরুমে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান। মাটিরাঙ্গা উপজেলা যুবউন্নয়ন অধিদপ্তর দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করে।

মাটিরাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান মিসেস হাসিনা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ণ কর্মকর্তা শেখ মো আশরাফ উদ্দিন। কর্মশালায় মাটিরাঙ্গা উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. নিটোল মনি চাকমা ও মাটিরাঙ্গা থানার এসআই মো. রুহুল আমিন বক্তব্য রাখেন।

যুবরাই দেশের প্রাণশক্তি উল্লেখ করে বক্তারা বলেন, অটিজম ও স্নায়ুবিকাশজনিত সমস্যা কবলিত যুবদের প্রতি দায়িত্ববোধ বৃদ্ধি করতে হবে। যুবদের মাদক থেকে বের হয়ে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, পাড়ায় পাড়ায় যুব সমাজকে সংগঠিত করে মাদকমুক্ত সমাজ গঠনে সকলকে কাজ করতে হবে।

দিনব্যাপী এ কর্মশালায় উপজেলার বিভিন্ন যুবসংগঠনের সদস্য ছাড়াও যুব উন্নয়ন অধিদপ্তর পরিচালিত বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ প্রাপ্ত যুবরা অংশগ্রহণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন