Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শনে মুক্তিযোদ্ধা কমাণ্ডার

01.05.2017_Matiranga Agnikando NEWS

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বাংলাদেশ পুলিশে কর্মরত ও বীর মুক্তিযোদ্ধা সন্তান মো. শাহ পরানের বসতবাড়ি পরিদর্শন করেছেন মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার মো. মনছুর আলী। সোমবার বিকালের দিকে তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বাড়িটি পরির্শনে যান।

এসময় তার সাথে ছিলেন খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ডের সভাপতি মো. হারুন মিয়া, সহ-সভাপতি মো. আবদুল সালাম ও বীর মুক্তিযোদ্ধা সন্তান মো. মিজানুর রহমানসহ অন্যান্যরা।

এসময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা অগ্নিকাণ্ডের ঘটনার বর্ণনা দিয়ে বলেন, ভূমি নিয়ে পুর্বশত্রুতার জের ধরে জনৈক গোলাম রাব্বানীর নেতৃত্বে পরিকল্পিতভাবে তাদের বসতঘরে অগ্নিসংযোগ করে। এসময় তিনি এ বিষয়ে প্রশাসনের সাথে কথা বলে প্রয়োজনীয় সবকিছু করা হবে বলেও তাদেরকে আশ্বস্থ করেন। এসময় তিনি ঘটনাস্থল থেকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের সাথে কথা বলে ঘটনার বর্ণনা দেন।

প্রসঙ্গত, রোববার বিকাল ৫টার দিকে এক অগ্নিকাণ্ডে বাংলাদেশ পুলিশে কর্মরত ও বীর মুক্তিযোদ্ধা সন্তান মো. শাহ পরানের বসতবাড়ি পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডের পরপরই ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর ক্যাপ্টেন মো. তারিকুল ইসলামের নেতৃত্বে নিরাপত্তাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততোক্ষণে বসতবাড়ির দুটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা সহ অন্তত ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলেও দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন