মাটিরাঙ্গার সড়ক দূর্ঘটনা একসাথে কেড়ে নিলো মা-ছেলের প্রাণ

22-09-2016_matiranga-accident-news_special-pic

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার সড়ক দূর্ঘটনা কেড়ে নিলো মা ও তার ৬ বছর বয়সী একমাত্র ছেলেকে। এ দূর্ঘটনায় গুরতর আহত একমাত্র মেয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্ত্রী-পুত্রকে হারিয়ে মো: আরিফুল ইসলাম সাব্বির যেন অনেকটাই নির্বাক। কিছুতেই স্ত্রী-পুত্র হারানোর শোক সইতে পারছেনা। তার দু‘চোখ যেন খুঁজে ফিরছে প্রিয় মুখগুলোকে।

বৃহস্পতিবার বেলা ১টার দিকে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী যাত্রীবাহি বাসে করে পুত্র-কণ্যাকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসছিল মো: আরিফুল ইসলাম সাব্বির‘র স্ত্রী মহিমা আকতার। কিন্তু এ আসা যে শেষ আসা হবে তা কি জানতো দুই সন্তানের জননী মহিমা আকতার! মহিমা তার বাবার বাড়িতে এসেছে তবে লাশ হয়ে।

এদিকে মহিমা আকতার ও তার ছেলে আল আমিনের মৃত্যু সংবাদে শোকের মাতম বইছে নিহতের বাবার বাড়ি মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের ইসলামপুর গ্রামে। বারবারই মুর্ছা যাচ্ছে সড়ক দূর্ঘটনায় নিহত মহিমা আকতারের বিধাব মা। ঘুরেফিরেই প্রশ্ন করছে কেন এমন হলো..? অকালে কেন ঝড়ে গেল দুটো তাজা প্রাণ। কি দোষ করেছি খোদার কাছে? এ কি বিচার করলেন তিনি!

বিকালের দিকে নিজের কর্মস্থলের কাজ শেষে মো: আরিফুল ইসলাম সাব্বিরেরও শশুর বাড়িতে আসার কথা ছিল। কিন্তু সাব্বির শশুরালয়ে এসেছে তবে স্ত্রী-পুত্রের নিথর দেহ দুটি নিয়ে। স্ত্রী-পুত্রকে হারিয়ে হতবাক সাব্বির জানায়, আমি যখন একমাত্র মেয়েকে খুঁজে পাচ্ছিলামনা তখন মেয়ের বিবরণ শুনে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানই গুরতর আহতাবস্থায় হাসপাতালের বিছানায় থাকা আমার মেয়েকে খুঁজে দেন।

এদিকে মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের ইসলামপুর গ্রামে যখন মহিমা আকতারের লাশের পাশে যখন ছেলে আল-আমিন এর নিথর দেহ পড়ে আছে তখন হাসপাতালের বেডে যন্ত্রনায় কাঁতরাচ্ছে মেয়ে ফাতেমা জান্নাত শান্তা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন