মাটিরাঙ্গার শীতার্তদের প্রতি বন্ধুত্বের হাত বাড়িয়েছে ‘বন্ধু জুনিয়র’

unnamed copy

নিজস্ব প্রতিবেদক:

ধারাবাহিক কর্মকাণ্ডের অংশ হিসেবে মাঘ মাসের কনকনে শীতে মাটিরাঙ্গার বিভিন্ন দুর্গম জনপদের শীতার্ত মানুষের প্রতি বন্ধুত্বের হাত বাড়িয়েছে মাটিরাঙ্গার ব্যতিক্রমধর্মী সামাজিক সংগঠন ‘বন্ধু জুনিয়র’।

শুক্রবার বিকালে মাটিরাঙ্গার নতুনপাড়া ঈদগাহ ময়দানে আয়োজিত কম্বল বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হত-দরিদ্রদের মাঝে কম্বল বিতরন করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান। মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র-২ মোহাম্মদ আলী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বন্ধু জুনিয়রের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মামুনুর রশীদ মামুন স্বাগত বক্তব্য রাখেন।

হত-দরিদ্রদের পাশে দাঁড়ানোর মধ্য দিয়ে বন্ধু জুনিয়র মানবিক দায়িত্ববোধ থেকে মানবতার পাশে দাঁড়িয়েছে এমন মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বলেন, বন্ধু জুনিয়র একটি অনুকরনীয় সংগঠন। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব বলে মন্তব্য করেন তিনি।

কম্বল বিতরনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌরসভার কামিনী মেম্বার পাড়া, চাকমাপাড়া, নবীনগর, নতুনপাড়া, ১০ নম্বর ও আনসার ক্যাম্প টিলার প্রায় দুইশ পরিবারের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।

উল্লেখ্য, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের সহযোগিতায় ক’দিন ধরেই মাটিরাঙ্গার পিছিয়ে পড়া সমাজের অসহায় ও হত-দরিদ্রদের ঘরে ঘরে গিয়ে শীতের উষ্ণ কম্বল তুলে দিয়েছে বন্ধু জুনিয়রের সদস্যরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন