মাটিরাঙ্গার শীতার্তদের পাশে ইউএনও

29.01

সিনিয়র রিপোর্টার:

প্রচন্ড শীতে মাটিরাঙ্গার নিম্ন আয়ের মানুষ যখন শীতে যবুথবু তখন বিগত দিনের মতোই তাদের পাশে দাঁড়িয়েছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান। শুক্রবার রাতে কনকনে শীত উপেক্ষা করে ছিন্নমূল, হতদরিদ্র ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ডের ডাক্তারপাড়া, টিএন্ডটি টিলা ও মাতাব্বরপাড়ার বিভিন্ন হতদরিদ্র ও অসহায়দের বাড়ি-বাড়ি গিয়ে শীতার্ত পরিবারের সদস্যদের গায়ে পরম মমতায় শীতবস্ত্র জড়িয়ে দেন তিনি।

শীতবস্ত্র বিতরনকালে তার সাথে ছিলেন মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ ও সাংবাদিক সাগর চক্রবর্তী কমল।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, একজন মানুষ হিসেবেই আমি স্বামর্থ্য অনুযায়ী শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এ সময় তিনি ছিন্নমুল ও হতদরিদ্র মানুষের কল্যাণ্যে সরকারের গৃহীত বিভিন্ন প্রকল্পের কথা উল্লেখ করে বলেন, তৃণমূল পর্যায়ের মানুষগুলোকে বাদ দিয়ে আমাদের ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন পুরন সম্ভব নয়। তাই তিনি বৃত্তবানদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি ছিন্নমূল, হতদরিদ্র ও অসহায় মানুষের দু:খ কষ্ট প্রত্যক্ষ্য করে ভবিষ্যতেও তাদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

প্রসঙ্গত, এর আগেও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান মাটিরাঙ্গা পৌরসভা সদরের ছিন্নমুল মানুষসহ ৩নঙ ওয়ার্ডের হাতিয়াপাড়া, কাজীপাড়া, ২নং ওয়ার্ডের নতুনপাড়া, নবীনগরসহ বিভিন্ন এলাকায় শীতের রাতে বাড়ি বাড়ি গিয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন