মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি‘র একক প্রার্থী মো: হারুনুর রশিদ

Matiranga Belchari UP Election NEWS_BNP Pic

মুজিবুর রহমান ভুইয়া :

আগামী ১৮ নভেম্বর অনুষ্ঠিতব্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিএনপি‘র একক প্রার্থী মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের সভাপতি মো: হারুন অর রশীদ । শনিবার মাটিরাঙ্গা উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের মাঝে ভোট গ্রহণ শেষে টেলিকনফারেন্সের মাধ্যমে বিএনপির একক প্রার্থীর নাম ঘোষণা করেন পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া।

সকাল সাড়ে দশ‘টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলে দুপুর দুই‘টা পর্যন্ত। বেলছড়ি ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ৯৬ জন ভোটারের মধ্যে দলীয় প্রার্থী নির্বাচনে ভোট প্রয়োগ করে ৯১জন ভোটার। দলীয় প্রার্থী নির্বাচনের এ ভোটে ৫ জন ভোটার অনুপুস্থিত ছিলেন। দুইজন প্রার্থীর মধ্যে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের সভাপতি মো: হারুন অর রশীদ ৭৯ ভোট এবং এবং মাটিরাঙ্গা উপজেলাবিএনপির সদস্য মো: আলী মিয়া মেম্বার ১২ ভোট পান।

বেলছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থীর নাম ঘোষণাকালে টেলিকনফারেন্সে দেয়া বক্তব্যে পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া দলের প্রার্থীকে বিজয়ী করতে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে বলেন, বেলছড়ি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে বিজয় অর্জন ছাড়া বিএনপির সামনে আর কোন পথ খোলা নেই।

তিনি বলেন, বেলছড়ির সফল চেয়ারম্যান মরহুম আবদুল মান্নান মুন্নাফের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে বিএনপি দলীয় প্রার্থীকে বিজয়ী করে আনতে দলের নেতাকর্মীসহ বেলছড়ির সর্বস্তরের জনগনের প্রতি আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু, যুগ্ম-সম্পাদক মো: বদিউল আলম, বেলছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি মো: মনু মিয়া মেম্বার ও সাধারন সম্পাদক মো: খলিলুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বেলছড়ির চেয়ারম্যান পদে বিএনপি‘র দলীয় একক প্রার্থী নির্বাচনে নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো: বাহাদুর খান।

প্রসঙ্গত, খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম চলতি বছরের ১০ জানুয়ারী মরণব্যাধী ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মারা গেলে বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শুন্য হয়। এরপর থেকে ১নং ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: রহমত উল্যাহ ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন