মাটিরাঙ্গার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের বরণ

19-09-2016_matiranga-news-pic-1

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা পরিষদের পক্ষ থেকে মাটিরাঙ্গার নব-নির্বাচিত সাত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে অনাড়ম্বর আয়োজনে বরণ করে নেয়া হয়েছে। সোমবার বেলা ১১টার সময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের মাসিক সভায় তাদেরকে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজুর সভাপতিত্বে আইন-শৃঙ্খলা সভায় বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, ভাইস চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস হাসিনা বেগম, মাটিরাঙ্গা উপজেলা কৃষি কর্মকর্তা মো: শাহ আলম মিয়া, বড়নাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আলী আকবর ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ হিরনজয় ত্রিপুরা প্রমূখ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা নবনির্বাচিত চেয়ারম্যানদের দায়িত্বপালনকালে সরকারী সম্পত্তির সমবন্টনসহ ইভটিজিং, মাদক বিরোধী অভিযান জোরদার, নারী নির্যাতন প্রতিরোধ ও বাল্যবিয়ে বন্ধে তাদের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে মাটিরাঙ্গার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

পরে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানসহ বিভাগীয় কর্মকর্তাগণ নবনির্বাচিত সাত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের হাতে উপজেলা পরিষদের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন