ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের পথচলা শুরু

28.08.2016_Amtoli News Pic (2)

নিজস্ব প্রতিবেদক :

নির্বাচনের প্রায় চার মাস পরে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার ৮নং আমতলী ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের পথচলা শুরু হয়েছে। রোববার বেলা ১২টার দিকে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে আমতলী ইউনিয়নের নির্বাচিত দ্বিতীয় পরিষদের চেয়ারম্যান মো. আবদুল গনি’র নেতৃত্বে দায়িত্বভার গ্রহণ করে নতুন পরিষদ।

আমতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী মো. ইয়াছিন মোল্লা’র সভাপতিত্বে আমতলী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আয়োজিত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মনছুর আলী।

অনুষ্ঠানের শুরুতেই করতালির মধ্যে দিয়ে বরণ করে নেয়া হয় নব-নির্বাচিত তরুন চেয়ারম্যান আবদুল গনি ও পরিষদের নব-নির্বাচিত সদস্য-সদস্যাদের।

দায়িত্বভার গ্রহনের পর সুখে-দু:খে জনগনের পাশে থাকার ঘোষনা দিয়ে আমতলী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. আবদুল গনি বলেন, নিজেকে জনগনের কল্যাণে নিয়োজিত রাখতে তিনি বদ্ধপরিকর। আমতলী ইউনিয়নের সব নাগরিককে নিয়েই তার পরিবার এমন কথা উল্লেখ করে তিনি বলেন, দল ও মতের উর্ধ্বে উঠে আমতলী ইউনিয়নকে উন্নয়নের স্রোতধারায় যুক্ত করতে যা কিছু করা সম্ভব তার সবকিছুই করবেন তিনি।

ইউনিয়ন পরিষদ সদস্য মো. ইউনুছ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানের বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. জমির আলী চৌধুরী, সহ-সভাপতি মো. আবদুল ওয়াদুদ, নব-নির্বাচিত মেম্বার সনজীব শর্মা প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন