মাটিরাঙ্গার আইন-শৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনী সর্বদাই সজাগ : লে. কর্ণেল ইয়াছির

15.07.2014_Matiranga Zone pic02

মাটিরাঙ্গা প্রতিনিধি :

২০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো: ইয়াছির জাহান হোসেন পাহাড়ের পিছিয়ে পড়া জনগোষ্ঠির কল্যাণে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে উল্লেখ করে বলেন, মাটিরাঙ্গার আইন-শৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনী সর্বদাই সজাগ রয়েছে।

তিনি আজ মঙ্গলবার সকালে মাটিরাঙ্গা জোন সদরে অনুষ্ঠিত বিশেষ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

তিনি আইন-শৃঙ্খলা রক্ষায় রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিসহ সুশীল সমাজের সহযোগীতা কামনা করে বলেন, একটি বিশেষ মহলের ইন্ধনে সাম্প্রতিক সময়ে এখানে চাঁদাবাজি ও ছিনতাইয়ের ঘটনা বৃদ্ধি পেয়েছে। তবে সেনাবাহিনী কঠোর হস্তে এসব মোকাবেলা করে যাচ্ছে। তিনি বলেন,  পাহাড়ে কোন ধরনের সন্ত্রাসী তৎপরতা বরদাস্ত করা হবেনা।

আইন শৃঙ্খলা ও নিরাপত্তা সভায় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ও পৌর কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা প্রমূখ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা ইউপিডিএফ ও জেএসএস (সংস্কার)সহ পাহাড়ী সংগঠনগুলোর চাদাবাজি, গুম ও অপহরণের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানান।

অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোনের জেডএসও ক্যাপ্টেন কাওছার, মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাইন উদ্দিন খান, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবু ইউসুফ মিয়া, সেনাবাহিনীর বিভিন্ন ক্যাম্প কমান্ডার, জনপ্রতিনিধি, সাংবাদিক, হেডম্যান-কার্বারী, শিক্ষক প্রতিনিধি ও গন্যামন্য ব্যক্তিবর্গ আইন-শৃঙ্খলা সভা ও নিরাপত্তা সভায় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন