Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙায় ঢাকাগামী পাঁচটি নৈশকোচ ভাঙচুর চালিয়েছে উপজাতীয় সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙা :

খাগড়াছড়ির মাটিরাঙায় উপজাতীয় সন্ত্রাসীরা ঢাকাগামী নৈশকোচে ভাঙচুর করেছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাইল্যাছড়ি জোড়া ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার রাতে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা ঢাকাগামী নৈশকোচ বাইল্যাছড়ি জোড়া ব্রীজ এলাকায় পৌছামাত্র সেখানে ওৎ পেতে থাকা উপজাতীয় সন্ত্রাসীরা নৈশকোচে অতর্কিতে হামলা চালায়। এসময় তারা এস আলম, শান্তি পরিবহন, সৌদিয়া ও হানিফ পরিবহনের পাঁচটি বাস ও একটি মাইক্রোবাসসহ বেশ কয়েকটি যানবাহনে ভাঙচুর চালায়।

সন্ত্রাসী ছোড়া ইটের আঘাতে এক যাত্রী আহত হয়েছে। এ ঘটনায় কোন ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। তবে হঠাৎ করে রাতের অন্ধকারে কেন বা কি কারনে এ হামলা ও ভাঙচুর করা হয়েছে তা জানা যায়নি।

এদিকে যাত্রীবাহি নৈশকোচে হামলা ও ভাঙচুরের ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন মাটিরাঙা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী মো. শামশের উদ্দিন, পিএসসি, জি।

নৈশকোচে হামলা ও ভাঙচুরের হামলার পরপরই ঘটনাস্থলে নিরাপত্তাবাহিনী ও পুলিশ উপস্থিত হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন