মহেশখালীর সোনাদিয়ায় জেলেদের হাতে ৬ ডাকাত আটক

1-6-16 moheshkhali (2) (1) copy

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীর উপজেলার সোনাদিয়ায় চরে ডাকাতি করে ফেরার পথে কুতুবদিয়ার ৬ ডাকাতদের ধাওয়া করে আটক করে জেলেরা। বুধবার সকাল ১০টায় খবর পেয়ে পুলিশ ডাকাতদের আটক করেছে।

আটককৃত ডাকাতরা হলো, কুতুবদিয়া উপজেলার মো. হোছেনের পুত্র নাছির উদ্দিন (২৫), মোক্তার আহমদের পুত্র ফজল করিম (২৬), নুরুছাপার পুত্র রেজাউল করিম (২৭), হাবিব উল্লাহ পুত্র জালাল আহমদ (৩০), আব্দুল খালেকের পুত্র শহিদ উল্লাহ (২৩), ও ছলিম উদ্দিনের পুত্র কামাল পাশা (২২)।

স্থানীয়দের ভাস্যমতে, গভীর সমুদ্র থেকে ডাকাতি করে কুলে আসার পথে সোনাদিয়ার চরের একাধিক শিফিং ট্রলারের শ্রমিক তাদের চেিন ফেলে ফলে ডাকাতদের ধাওয়া করে পরে পরে স্থানীয় মেম্বার নুরুল আমিন খোকার সহযোগিতায় উক্ত ডাকাতদের আকট করা হয়।

খবর পেয়ে বেলা ১১ টায় মহেশখালী থানার সেকেন্ড অফিসার জহির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের আটক করে থানায় নিয়ে আসে। এদিকে জনতা ধাওয়া খেয়ে ৩ জন ডাকাত আহত হন বলে জানা গেছে।

কুতুবজুমের ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন জানান, ঘটিভাঙ্গার জেলেদের সাহসিকতার কারণে এই ডাকাতদের ধরতে পেরেছে পুলিশ। সোনাদিয়া চরকে জলদস্যু ও ডাকাত মুক্ত করতে পুলিশের সহযোগিতা কামনা করছে তিনি।

মহেশখালী থানার ওসি বাবুল চন্দ্র বনিক জানান, আটককৃতরা থানায় রয়েছে তাদের মুল হুতাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন