Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মহেশখালীতে পুষ্টি বিতরণ বিষয়ক কার্যক্রম পরিদর্শন ও আলোচনা সভায়

13933022_1080066448737671_1829939153_n copy

মহেশখালী প্রতিনিধি:

বড় মহেশখালী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে বেসরকারি উন্নয়ন সংস্থা এসএআরপিভি কতৃক আয়োজিত পুষ্টি বিতরণ বিষয়ক কার্যক্রম পরিদর্শন ও আলোচনা সভায় সোমবার বিকাল ২টায় অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন, মহেশখালী কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। মহেশখালী হাসপাতালের আরএম ও ডাক্তার মাহাফুজুল হক এর সভাপতিতে প্রধান অতিথি বলেন, সরকার দেশের জনগনের দারিদ্রতা দূরিকরণ ও পুষ্টির চাহিদা পূরণ করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, সংস্থাটির রিজিওনাল কো-অডিনেটর কাজী মাকসুদুল আলম মুহিত তিনি সভায় জানান, ১৯৯১ সালের ২৯ এপ্রিল এর প্রলংকরী ঘূর্নিঝড়ের পর থেকে সমাজে দারিদ্রতা দূরীকরণ, প্রতিবন্ধিতা রোধ, খাদ্য বঞ্চিত মানুষের অধিকার নিয়ে কাজ করে যাচ্ছে।

এসিএফ ইন্টারন্যাশনাল ও বিশ্ব খাদ্যকর্মসূচি, কেডিএম ফ্রান্স এ সহায়তায় রিকেটস প্রতিরোধ কর্মসূচি পালন করে থাকে। পুষ্টি প্রকল্প এলাকা, মহেশখালী উপজেলার পৌরসভাসহ ৯টি ইউনিয়নের ৩৫টি কেন্দ্র ও ১টি (এসএএম) কর্নারের মাধ্যমে ১২১ জকর্মকর্তা কর্মচারী সেবা দিয়ে থাকে।

মনিটরিং এন্ডডাটা ম্যানেজমেন্ট অফিসার মো. এনামুল হকের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম, ডা. মুশেদুল আলম, এনামুল হক মেম্বার, জিল্লুর রহমান মিন্টু, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মোজাম্মেল হক, পরিবার পরিকল্পনা পরিদর্শক মকসুদ উল্লাহ, সহকারী পরিদর্শিকা বৃষ্টি দে মুন্নী, মনির উদ্দিন, ছেনুয়ারা বেগম, ফিল্ড কো-অডিনেটর নুরুল আলম, নিউট্রিশন সুপারভাইজার রোহানা আকতার, রামনাথ দত্ত, রফিক আহাম্মদ, অফিসার প্রদীপ চন্দ্র সুত্রধর, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হালিমুর রশিদ পুতু, নজরুল ইসলাম, সাজ্জাত হোসেন, সায়েল মুহাম্মদ আশেক প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন