মহেশখালীতে পুলিশের অভিযানে মাদক ব্যবাসয়ী আটক

fec-image

গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি:

মহেশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ১২ জুন রাত সাড়ে ৭টার সময় উপজেলার পৌরসভাস্থ ৩নং ওয়ার্ডের পুটিবিলা দাসিমাঝিপাড়া গ্রামে গোপন সংবাদের ভিত্তিত্বে মহেশখালী থানার পুলিশ মাদক ব্যবসায়ির আস্তানায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে।আটককৃতরা হলো, হামিদুর রহমান (৫০) ও তার স্ত্রী ছলেমা খাতুন (৪৮)। এ সময় আটককৃতদের কাছ থেকে ৭০ পোরিয়া গাঁজা উদ্ধার করেন পুলিশ।

স্থানীয়রা জানান, মহেশখালী পৌরসভার ৩নং ওয়ার্ড়ের দাসিমাঝিপাড়া গ্রামটি মাদকের আখড়ায় পরিণত হয়েছে। ওই এলাকার প্রায় প্রত্যেকটি দোকানে কেউ না কেউ মাদক বিক্রি করে সমাজ নষ্ট করে চলছে। স্থানীয়রা সোচ্চার হয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েও কোন কাজের কাজ হয়নি।

সর্বশেষ ১২ জুন রাত্রে মহেশখালী থানার পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ বাবুল চন্দ্র বনিক জানান, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে। ইতিমধ্যে সারা দেশের ন্যায় মহেশখালীতেও পুলিশের সাঁড়াশি অভিযান শুরু হয়েছে। আশা করি এ অভিযানে চিহ্নিত, পলাতক আসামীরা পুলিশের জালে আটকা পড়বে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন