মহেশখালীতে গণসংযোগকালে বিএনপির প্রার্থীর উপর হামলার অভিযোগ

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীর শাপলাপুরে গণসংযোগকালে বিএনপির প্রার্থী সাবেক দুইবারের সংসদ সদস্য আলমগীর ফরিদের গাড়ি বহরে হামলা চালিয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

শনিবার সন্ধ্যার পর শাপলাপুর মুকবেকী এলাকায় আওয়ামী লীগ নেতা ওসমান, জসিম উদ্দীন ও সাদ উল্লাহর নেতৃত্বে একদল দুর্বৃত্ত এই হামলা চালায়।

জানাযায়, হামলাকারীদের ছোঁড়া ইটের আঘাতে আলমগীর ফরিদের সমর্থক অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছেন। এসময় আলমগীর ফরিদকেও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে। ভাংচুর করা হয়েছে গণসংযোগের গাড়ি।

আলমগীর ফরিদের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক খোরশেদ আলম ও এড. ফারুক ইকবাল জানান, আলমগীর সারাদিন বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে শাপলাপুরে গণসংযোগ করতে যান। সেখান থেকে মাতারবাড়ি গণসংযোগে যাওয়ার পথে আওয়ামী লীগ নেতা ওসমান, জসিম উদ্দীন ও সাদ উল্লাহর নেতৃত্বে একদল দুর্বৃত্ত আকস্মিক পাহাড় থেকে নেমে আলমগীর ফরিদের গাড়ি বহরে হামলে পড়ে। এসময় হামলাকারীরা আলমগীর ফরিদকে লক্ষ্য করে ইট ছুঁড়ে। তাকে বাঁচাতে সাথে থাকা নেতাকর্মীরা এগিয়ে আসে। ফলে আলমগীর ফরিদ বড় ধরনের আঘাত না পেলেও হামলাকারীদের ছোঁড়া ইটে অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। তবে পেছনে সরে আসায় আলমগীর ফরিদ বড় আঘাত থেকে রক্ষা পেয়েছেন। হামলাকারীরা পাঁচটি গাড়িও ভাংচুর করেছে। এই ঘটনায় সহকারীর রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করা হয়েছে।

খোরশেদ আলম ও এড. ফারুক ইকবাল অভিযোগ করে বলেন, আলমগীর ফরিদের জনপ্রিয়তায় দিশেহারা হয়ে আওয়ামী লীগ সন্ত্রাসী ভাড়া করে পরিকল্পিতভাবে হামলা চালাচ্ছে। আমরা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন