Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মহেশখালীতে আধিপত্য বিস্তার করতে  ভাইয়ে ভাইয়ে গোলাগুলি

0-copy

মহেশখালী প্রতিনিধি:

কক্সবাজার জেলার মহেশখালীতে এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভাইয়ে-ভাইয়ে গোলাগুলির ঘটনা ঘটেছে। সৎ ভাই আনচার এর এলোপাতাড়ি গুলিতে শফিউল আলম (৩৫) গুরুতর আহত হয় বলে জানায় প্রত্যক্ষদর্শিরা।

শুক্রবার  বিকাল ২টার সময় উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মনুমিয়া সিকদার পাড়ায় এ ঘটনাটি ঘটে। স্হানীয়রা আহত শফিউল কে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসে, সে খানে তার অবস্হার অবনতি হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শফিউলকে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে রেফার করেন।
হামলাকারী সৎ ভাই আনচার এবং আহত শফিউল স্হানীয় আবুল হোসেন এর দুই ছেলে বলে জানা যায়।

এ ব্যাপারে মহেশখালী থানার এসআই হারুনর রশিদ জানান, ঘটনার খবর পেয়ে, দ্রুত ঘটনাস্হলে গিয়ে পরিস্হিতি নিয়ন্ত্রনে আনা হয়।  পুলিশ আসার খবর পেয়ে সন্ত্রাসীরা গভীর পাহাড়ের দিকে চলে যাওয়ায় সন্ত্রাসীদের আটক করা সম্ভব হয়নি। তবে তাদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন