মহেশখালীতে অস্ত্রসহ চট্টগ্রামের ব্যাংক ডাকাতি মামলার আসামী গ্রেফতার

fec-image

গ্রেফতার

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীতে পুলিশের অভিযানে অস্ত্র ও গুলিসহ এক যুবকে গ্রেপ্তার করা হয়েছে। ১৩ জুন গভীর রাতে উপজেলার কালামারছড়া ইউনিয়নের চালিয়াতলীস্থ বালুরডেইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবকের নাম মো. সরওয়ার কামাল (২৭), সে কালামারছড়াস্থ উত্তর ঝাপুয়া এলাকার ডা. মোস্তাক আহমদের ছেলে।

কালামারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বোরহান উদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে চালিয়াতলীস্থ বালুরডেইল এলাকায় অভিযান চালিয়ে সরওয়ার কামালকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী এলজি, দুই রাউন্ড তাজা কাতুর্জ উদ্ধার করা হয়। সরওয়ার কামাল চট্রগ্রামের পাঁচলাইশ থানায় একটি ব্যাংক ডাকাতি ও ব্যাংকের দারুয়ান হত্যা মামলার পলাতক আসামী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি চট্রগ্রামে পুলিশের বিশেষ অভিযান হচ্ছে জেনে, নিরাপদ স্থান হিসেবে মহেশখালীতে অবস্থান করছে সরওয়ার। মহেশখালী থানার অফিসার ইনচার্জ বাবুল চন্দ্র বনিক বলেন, অস্ত্রসহ গ্রেপ্তারকৃত সরওয়ার কামালের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে। অপরাধী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না। মহেশখালীকে সন্ত্রাস মুক্ত করা আমার প্রথম কাজ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন