Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যানের প্রচেষ্টায় বন্ধ হলো  একটি বাল্যবিবাহ

বাল্যবিয়ে

মহালছড়ি  প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার সদর ইউনিযন পরিষদের চেয়ারম্যানের সময় মতো হস্তক্ষেপে এলাকায় একটি বাল্য বিবাহ বন্ধ করা সম্ভব হয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

জানা যায়, বুধবার মহালছড়ি উপজেলার সদর ইউনিযনের পাঁচ  নং ওয়ার্ডস্থ শান্তিনগর গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে সাড়ে সতের বছর বয়সী ছেলে মো: জাহেদুল আলমের সহিত পার্শ্ববর্তী মাইসছড়ি ইউনিয়নের পাকিজ্জাছড়ি কালোপাহাড় গ্রামের মোহাম্মদ আলীর তেরো বছর বয়সী বিলকিস আক্তারের সামাজিকভাবে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। যা সরকারের আইন অনুযায়ী বাল্য বিবাহের আওতায় পড়ে।

এদিকে এই বিবাহের খরব পেয়ে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল বিষয়টি তাৎক্ষনিক উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করান এবং যৌথভাবে উদ্যোগ গ্রহণ করে উক্ত বাল্য বিবাহ বন্ধ করে দেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদ এলাকায় প্রথমবারের মতো একটি বাল্য বিবাহ বন্ধ করা এবং ভবিষ্যতে তা প্রতিরোধের অঙ্গীকার ব্যক্ত করায় এলাকার সচেতন মহল ও গণমাধ্যম ব্যক্তিত্বদের পক্ষ থেকে চেয়ারম্যানকে সাধুবাদ জ্ঞাপন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন