মহালছড়ি পাইলট উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠান

Pilot school pic copy

নিজস্ব প্রতিনিধিঃ

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মহালছড়ি পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নে অভিভাবকদের সাথে মত বিনিময় ও নব নির্বাচিত সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীলকে বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা উপলক্ষে বিদ্যালয়ের অডিটোরিয়ামে   অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৪ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সহকারী শিক্ষক পিপলু রাখাইন এর সঞ্চালনায় ও প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইলিয়াছ মিয়া।

এতে আরো উপস্থিত ছিলেন, মহালছড়ি ইউআরসি মো: জসিম উদ্দিন, মহালছড়ি পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি রতন কুমার শীল। অনুষ্ঠান শুরুতে অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করা হয় এবং  জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী ও সেকায়েপ এর সব চাইতে বেশী বই পড়ার মধ্যে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

 অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান ডিজিটাল বাংলাদেশে শিক্ষা ছাড়া কোন বিকল্প নেই। প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে সুনাগরিক হতে হবে। ছেলে মেয়েদের সুশিক্ষিত করতে হলে অভিভাবকদের ভুমিকা অনস্বীকার্য। শুধু স্কুলে পাঠিয়ে শিক্ষকদের উপড় ছেড়ে দিয়ে অভিভাবকদের দায়িত্ব শেষ হয়ে যায়না। ছেলে মেয়েদের সার্বক্ষনিক তত্বাবধানে রাখা অভিভাবকদের কর্তব্য। বর্তমানে কিছু দুষ্কৃতিকারী ধর্মের অনুভুতিকে ব্যবহার করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উঠতি বয়সী ছেলে মেয়েদের বিপথে পরিচালিত করে দেশে অরাজকতা সৃষ্টি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। মহালছড়িতে কোন জঙ্গি বা সন্ত্রাসের স্থান নেই জানিয়ে সবাইকে সতর্ক থাকার আহবান জানান বক্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন