মহালছড়ি ডিগ্রি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

IMG_20160731_112022 (1) copy

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়ি ছাত্রলীগ ডিগ্রি কলেজ শাখার উদ্দ্যেগে এক নবীন বরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য বাবু জুয়েল চাকমা। এ সময় প্রধান অতিথি নবীন ছাত্র ছাত্রীদের উদ্দেশ্য করে বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ করতে চাইলে আজকের এই নবীন ছাত্র ছাত্রীদের সামনে এগিয়ে আসতে হবে।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বাবু নিলোৎপল খীসা। তিনি তার বক্তব্যে বলেন, যাতে করে কেউ আর তৎপরতা করতে না পারে সেদিকে কলেজ ছাত্রলীগে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জিয়াউর রহমান তার বক্তৃতায় জঙ্গি নিধনের প্রত্যয় ব্যক্ত করেন ও নবীন ছাত্র ছাত্রীদের দাবি উত্থাপন করেন।

এ ছাড়া আরো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি চিন্তা হরন শর্মা, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, জেলা ছাত্রলীগ নেতা বাপ্পি চৌধুরী ও কিশোর ত্রিপুরা এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রিপন ওঝা, সাধারণ সম্পাদক রন্জিত দাশ, অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, নবীন বরন উৎযাপন কমিটির আহ্ববায়ক মনিশংকর চৌধুরী ও কলেজ সেক্রেটারি জ্যাকি দাশ।নবীন বরণ ও আলোচনা সভায় সভাপত্বিত করেন কলেজ শাখার সভাপতি হামিদুল ইসলাম সহ প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন