Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মহালছড়ি জোন কর্তৃক গরীব ও এতিমদের মাঝে ইফতার ও খাবার বিতরণ

মহালছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ির জেলাধীন মহালছড়ি উপজেলায় চোংড়াছড়ি তাহফিযুল কোরআন নুরানী ও হাফিজিয়া মাদ্রাসায় গরীব ও এতিম শিশুদেরকে নিয়ে ইফতার করেন মহালছড়ি জোন কতৃপক্ষ।
শনিবার সন্ধ্যা ৬টায় মহালছড়ি ১ সদর ইউনিয়নের চোংড়াছড়ি তাহফিযুল কোরআন হাফিজিয়া ও নুরানী  মাদ্রাসা প্রাঙ্গণে এসে ওই মাদ্রাসায় প্রায় শতাধিক গরীব ও এতিম কমলমতি শিশুদের মাঝে ইফতার ও উন্নত মানের রাতের খাবার পরিবেশন করেন। কমলমতি শিশুদের  সাথে ইফতার করেন।
এ সময় রাঙ্গামাটিতে নিহত সেনা সদস্যসহ সকল নিহতের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া করেন।
এতে উপস্হিত ছিলেন মহালছড়ি আর্মি জোনের আফিসার লে. কাজী আবু সামস্।
আরও উপস্হিত ছিলেন, মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা মো. রফিকুল ইসলাম, ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শাহাদাৎ হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে নিরাপত্তাবাহিনীর মহতী উদ্দ্যোগ স্বাগত জানিয়েছেন এলাকাবাসীসহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ। অপর দিকে একই দিনে মহালছড়ি নতুনপাড়া হাফিজিয়া মাদ্রাসায়ও ইফতার ও খাবার বিতারণ করেন মহালছড়ি আর্মি জোন।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন