মহালছড়ি খুলারাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

12380123_962912987137812_1866821203_n

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার এক দুর্গম ও প্রত্যন্ত অঞ্চল ধনপুদি নামক এলাকায় হাজারো দর্শকের উপস্থিতিতে খুলারাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বিকালে ধনপুদি বাজার রাধামন স্পোর্টিং ক্লাব মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, “এলাকার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ক্ষেত্রে শিক্ষার পাশাপাশি প্রত্যেকটি মানুষের খেলাধুলা করা উচিৎ। এতে করে শরীর স্বাস্থ্য ভালো থাকবে। এই দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলে এ ধরণের আয়োজন মানুষের কাছে স্মরণীয় হয়ে থাকবে”।

টুর্নামেন্টে অংশগ্রহণকারি খেলোয়াড়দের উদ্দ্যেশে তিনি বলেন, “ইচ্ছা শক্তির উপড়েই সবকিছু নির্ভর করে। দেশের অপরাপর অঞ্চলের ন্যায় আমরাও পারি কথাটি স্মরণ করে সকলকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি”।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, মহালছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, মুবাছড়ি ইউপি চেয়ারম্যান বাপ্পী খীসা ও মহালছড়ি ইউপি চেয়ারম্যান লাব্রে চাই মারমা প্রমূখ।

এ টুর্নামেন্টে মহালছড়ি উপজেলার বিভিন্ন ক্লাবের ১৯টি দল অংশ গ্রহণ করছে। উদ্বোধনী ম্যাচে রাধামন স্পোটিং ক্লাব বনাম সাধনা স্পোটিং ক্লাবের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় স্বাগতিক রাধামন স্পোর্টিং ক্লাব প্রতিপক্ষ সাধনা স্পোর্টিং ক্লাবকে ৪-০ গোলে পরাজিত করে পূর্ণ পয়েন্ট অর্জন করে। বিজয়ী দলের পক্ষ্যে সূর্য আলো চাকমা দুটি গোল করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন