Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মহালছড়ি উপজেলাতে সর্বাত্বক হরতাল চলছে

Photo0127 copy

মহালছড়ি প্রতিনিধি:

তিন পার্বত্য জেলায় বাঙালি সংগঠগুলোর ডাকা সকাল সন্ধ্যা হরতাল অন্যান্য এলাকার ন্যায় মহালছড়িতেও সর্বাত্বকভাবে পালিত হচ্ছে। বৃহস্পতিবার কোনরকম অপ্রিতীকর ও সহিংশ ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে চলছে হরতাল। কর্মসূচি চলাকালীন আভ্যন্তরীন সড়কে কোন যানবাহন চলাচল করেনি এবং দুরপাল্লার যানবাহনগুলিও ছেড়ে যায়নি।

হরতালের প্রভাব পরেছে সরকারি অফিসও। সরজমিনে দেখা যায় অধিকাংশ সরকারি কর্মকর্তা কর্মচারি অনেকেই তাদের কর্মস্থলে আসেননি। কারণ হিসেবে তারা রাস্তায় যানবাহন না থাকাকেই দাই করেছেন। উপজেলা নির্বাহী অফিসর, বিআরডিবি অফিসার খাদ্য নিয়ন্ত্রক ও খাদ্য গুদাম কর্মকর্তা ব্যতিত অন্য কোন দপ্তরের কোন কর্মকর্তাকে কমৃস্থলে দেখা যায়নি।

উল্লেখ্য, চারটি ব্রিগেড রেখে বাদবাকি সকল সেনাক্যাম্প প্রত্যাহারের ঘোষণার প্রতিবাদে ও সকল সেনাক্যাম্প বহালরাখাসহ পার্বত্যাঞ্চলে বেপরোয়া চাঁদাবাজি, অপহরণ, গুম ও গুপ্ত হত্যার প্রতিবাদে পার্বত্য অঞ্চলের সকল বাঙালি সংগঠনগুলোর ডাকা তিন পার্বত্য জেলায় এই হরতাল পালিত হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন