মহালছড়ির মডেল পাইলট হাইস্কুলে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

SAM_1668 copy

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান, মহালছড়ি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০১৭’র এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তি নবীন শিক্ষার্থীদের বরণ উপলক্ষে শনিবার সকালে স্কুল অডিটরিয়ামে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রতন কুমার শীল’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মহালছড়ি আর্মি জোনের জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ হুমায়ুন কবির এসপিপি, পিএসসি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইলিয়াস মিয়া এবং স্কুলের প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা গুরুত্বপূর্ণ ও উপদেশ মূলক বক্তব্য রাখেন। প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিদ্যালয়ের কৃতকার্য শিক্ষার্থীদের আগামীতে শিক্ষা জীবনে সকল ধরনের সহযোগীতার আশ্বাস দেন।

সভাপতি আসন্ন এসএসসি’তে কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের বিশেষভাবে পুরষ্কৃত করার প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তৃতায় বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের মনোযোগ সহকারে পড়ালেখা করে প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে নিজের, মা-বাবার ও শিক্ষা প্রতিষ্ঠানের গৌরব বৃদ্ধি ও মুখ উজ্জ্বল করতে পরামর্শ দেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলাওয়াত, ত্রিপীটক ও গীতাপাঠের পর মানপত্র পাঠ শেষে বিদায়ী ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে তাদের স্মৃতিবিজরিত বক্তব্য দেন। শেষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়’র ছাত্র-ছাত্রী, তাদের অভিভাবক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন