মহালছড়িতে যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

20161111_170108-copy

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় আওয়ামী যুবলীগের উদ্যোগে ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী  পালিত হয়। এ উপলক্ষে   বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো: রেজাউল হক (মাসুদ) এর সঞ্চালনায় ও সহ-সভাপতি বাবু সাধন দে এর সভাপতিত্বে বিকাল ৩.০০ঘটিকার সময় এক বণার্ঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবু রতন কুমার শীল, বাংলাদেশ আওয়ামী লীগ মহালছড়ি উপজেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক  ও চেয়ারম্যান, মহালছড়ি ১নং সদর। এতে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই সরকার কোন মানুষকে এক বেলা না খেয়ে রাখবেন না বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন। এরই ধারাবাহিকতায় হতদরিদ্রদের মাঝে ১০ টাকার চাল বিতরণ করা হচ্ছে। এছাড়াও এ সরকারের উন্নয়নমূলক কাজের ধারবাহিকতা বজায় রাখতে মানুষকে আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আবারও দেশের উন্নয়নমূলক কাজে ধারাবাহিকতা বজায় রাখতে সকলকে আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের জেলা সভাপতি, বাবু যতন কুমার ত্রিপুরা,  সম্প্রদায় সম্প্রীতি বন্ধন অটুট রেখে এই সরকারের উন্নয়ন কাজকে গতিশীল করার লক্ষ্যে সকল নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠনকে কাজ করে যাওয়ার আহ্বান জানান। এ সময় তিনি গুজবে কান না দিয়ে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের সাথে থেকে এই সরকারের উন্নয়ন কাজে এগিয়ে আসতে আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সহ-সভাপতি, শিন্তা হরণ শর্মা,  সাংগঠনিক সম্পাদক মো: জসিম উদ্দিন,  সহ-সাংগঠনিক সম্পাদক, সুলতান মাহমুদ প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন