মহালছড়িতে ভ্রাম্যমান আদালতের জরিমানা

Fishery news pic 19-07-2016 copy

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি মহালছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় প্রথম দিনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কাপ্তাই লেকে অবৈধভাবে মৎস্য আহরণকারী জেলে, মহালছড়ি বাজারে ভেজালযুক্ত খাবার ও ভেজাল ঔষধ বিক্রেতাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. ইলিয়াছ মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ শহীদ বিন এরশাদ, সহকারী মৎস্য কর্মকর্তা প্রবীন চাকমা, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ুন কবির চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকতা আ ন ম মাসুম হোসেন, উপজেলা মৎস্য উন্নয়ন কর্পোরেশন কর্মকতা মো. নাছির উদ্দিন।

ভ্রাম্যমান আদালতে প্লাস্টিকের বস্তা ব্যবহার করায় চাউল ব্যাবসায়ীকে ৫ হাজার টাকা, কারেন্ট জাল বিক্রেতাকে জালজব্দ করা সহ ২ হাজার টাকা ও স্থানীয় বেকাবিকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও বাজারে বিএসটিএ.র অননুমোদিত ভেজাল ওষুধ বিক্রেতার সমস্ত ওষুধ জব্দ করা হয়।

বিকালে ইঞ্জিন চালিত নৌকায় অবৈধ মৎস্য আহরণকারীদের বিরুদ্ধে কাপ্তাইলেকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। তবে অবৈধ মাছ ধরা অবস্থায় কোন জেলেকে পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন