Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মহালছড়িতে তিন দিনব্যাপী তীর্থ মেলার উদ্বোধন

IMG_20170404_115119 copy

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় ২৪মাইল এলাকায় উ. মনিজ্যোতি শিশু মঙ্গল সনদ ও বৌদ্ধ বিহারের আয়োজনে শুভ নববর্ষকে সামনে রেখে তিন দিন ব্যাপী তীর্থ মেলার শুভ উদ্বোধন করেন মহালছড়ির জোন অধিনায়ক লে. কর্নেল সৈয়দ  মো. আব্দুল্লাহ জুনায়েদ পিএসসি।

মঙ্গলবার বেলা ১১টায় খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় ২৪ মাইল এলাকায় এলাকাবাসীর উদ্যোগে তিন দিনব্যাপী উ. জ্যোতি শিশু মঙ্গল সনদ ও বৌদ্ধ বিহারের উদ্বোধন করা হয়। ওই মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের জোন অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মো. আবদুল্লাহ জোনায়েদ পিএসসি ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। পার্বত্য জনপদের সকল সম্প্রদায়ের মানুষ যার যার ধর্ম শান্তি, শৃঙ্খলা বজায় রেখে পালন করতে পারে এবং এ ধর্ম পালনের মাধ্যমে পার্বত্য এলাকায় সকল সম্প্রদায়ের সম্প্রীতি ও ঐক্য গড়ে তোলার আহ্বান জানান তিনি।

এ সময় আর ও উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বাবু রুইতি কার্বারী,  ভদন্ত  অধ্যক্ষ উ. মনিজ্যোতি মহাথেরো, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন