মহালছড়িতে  টিআরসি ৮ম ব্যাচে শিক্ষা সমাপণী কুচকাওয়াজ

Apbn pic copy

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়িতে পিটিসি নোয়াখালীর সংয্ক্তু ট্রেনিং সেন্টার ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)  ৮ম ব্যাচের টিআরসিদের মৌলিক প্রশিক্ষণ শেষে শিক্ষা সমাপনী কুচকাওয়াজ জাঁকজমকপূর্ণ আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি ৪ আগষ্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় ৬ এপিবিএন এর প্যারেড গ্রাউন্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অভিবাদন গ্রহন, কুচকাওয়াজ পরিদর্শন এবং শ্রেষ্ঠ প্রশিক্ষণার্থীদের মধ্যে পদক বিতরণ করেন বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স এর ডিআইজি (প্রশাসন) বিনয় কৃষ্ণ বালা, বিপিএম, পিপিএম ও ৬ এপিবিএন এর অধিনায়ক (পুলিশ সুপার) মো. জমশের আলী।

এতে আরো উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. ইলিয়াছ মিয়া, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মো. সেমায়ূন কবির চৌধুরী, মহালছড়ি সদর নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রতন কুমার শীলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ। প্রধান অতিথিকে সসস্ত্র অভিবাদন জানানোর পর প্রশিক্ষণার্থীরা সকলেই একযোগে দেশের স্বার্থে সরকারের ও উর্ধতন কতৃপক্ষের নির্দেশ যথাযথভাবে পালনের দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করে শপথ বাক্য পাঠ করেন এবং প্রধান অতিথি প্রশিক্ষণার্থীদের মধ্য থেকে ৬ জন শ্রেষ্ঠ প্রশিক্ষণার্থীকে পদক বিতরন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনী অন্যান্য বাহিনীর মতো দেশের আভ্যন্তরীণ শান্তি শৃংখলা রক্ষার্থে অদম্য সাহসের সাথে অগ্রণী ভুমিকা রেখে যাচ্ছে। এই ধারাবাহিকতা যাতে বজায় থাকে সকল প্রশিক্ষণার্থীদের প্রতি তিনি সেই আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন