মহালছড়িতে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানববন্ধন

Callege pic 1 copy

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়িতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানব বন্ধন করেছে। সোমবার সকাল সাড়ে ১১টায় মহালছড়ি ডিগ্রি কলেজ প্রাঙ্গণে সন্ত্রাস নয়, শান্তি চাই শঙ্কামুক্ত জীবন চাই ব্যানারে শিক্ষক ও শিক্ষার্থীরা ঘন্টাব্যাপী মানব বন্ধন করেছে। এ মানববন্ধনে মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. ইলিয়াছ মিয়া ও মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ূন কবির চৌধুরীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ অংশগ্রহণ করেছেন।

মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সকলকে একযোগে কাজ করে যেতে হবে। স্বার্থান্বেষী একটি গোষ্ঠি তরুণ ছাত্র সমাজকে নানা প্রলোভনে জঙ্গি তৈরি করে বিপথে পরিচালিত করছে। এ ব্যাপারে শিক্ষক, ছাত্র সমাজ ও জনপ্রতিনিধিদের আরো দায়িত্বশীল হওয়ারি আহ্বান জানান বক্তারা। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ কারোর জীবনে মঙ্গল বয়ে আনতে পারে না। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে বর্তমান সরকারও কঠোর কর্মসূচি গ্রহণ করেছে। বর্তমান সরকারের হাতকে শক্তিশালী করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে এবং জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

এছাড়াও সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয়, মহালছড়ি পাইলট উচ্চ বিদ্যালয়সহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীগন একই দাবিতে পৃথক পৃথক ভাবে মানব বন্ধন করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন