Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মহালছড়িতে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহ শুরু

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়িতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের ২য় পর্যায়ে ঘোষিত তফশিল অনুযায়ী উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করতে শুরু করেছে।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা পর্যন্ত উপজেলার চেয়ারম্যান পদে ২ জন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছে বলে মহালছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা রিকল চাকমা নিশ্চিত করেছেন।

তবে, উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহকারী মুক্তিযোদ্ধা এ কে এম হুমায়ুন কবির ও সোনা রতন চাকমা দু’জনই স্বতন্ত্র প্রার্থী।

উপজেলা চেয়ারম্যান পদের জন্য আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ক্যাজাই মারমার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মনোনয়ন ফরম এখনো নেওয়া হয়নি তবে, সময় যেহেতু আছে ভালো একটা দিন দেখে মনোনয়ন ফরম সংগ্রহ করবো।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, মো. জসিম উদ্দিন, মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া ও হৃদয় চাকমা মনোনয়ন সংগ্রহ করেছে।

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে এখনো কেউ মনোনয়ন ফরম সংগ্রহ করেননি।

উল্লেখ্য, আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন (২য় পর্যায়) এর জন্য নির্বাচন অফিস থেকে ঘোষিত তফশিল অনুযায়ী আগামী ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়ার সময়সীমা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন