Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মহালছড়িতে আইনশৃঙ্খল বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

Bandarban pic- 20.4

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু সুন্দর ও গ্রহণযোগ্য করার লক্ষ্যে বুধবার উপজেলা টাউন হলে আইনশৃঙ্খল বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে এই সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার ইলিয়াছ মিয়া।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মো. মজিদ আলী, উপজেলা চেয়ারম্যান বাবু বিমল কান্তি চাকমা, মহালছড়ি থানা অফিসার ইনচার্জ সেমায়ুন কবির চৌধুরী, মহালছড়ি নির্বাচন কর্মকর্তা, চৈতালী চাকমা, উপজেলা নিার্বচন সংশ্লিষ্ট রিটানিং অফিসার মো. এনামুল হক, প্রমূখ।

সভায় উপস্থিত ছিলেন, ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী উপজেলার সকল প্রার্থীসহ সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভায় প্রশাসনের পক্ষ্যে প্রার্থীদের কাছ থেকে নিজ নিজ এলাকার সমস্যা সর্ম্পকে জানতে চাওয়া হলে এ সময় কয়েক প্রার্থী কিছু ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে উল্লেখ করেন।

এ সময় প্রার্থীরা আসন্ন ২৩ এপ্রিল নির্বাচনকে অবাধ, সুষ্ঠ, ও নিরপেক্ষ করতে আইনশৃঙ্খলা রক্ষায় প্রশাসনকে সকল প্রকার সহযোগীতার আসশাস প্রদান করেন।

প্রধান অতিথি মুহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেন, এ সভায় উপস্থিত প্রার্থীরা আইনশঙ্খলা রক্ষায় যে অঙ্গীকার করেছেন সে অঙ্গীকার রক্ষায় সকল প্রার্থীকে নির্বাচনী আচরণ বিধি মেনে চলার উপর গুরুত্ব আরোপ করেন।
তিনি বলেন, যদি কোন প্রার্থী নির্বাচনী আচরণ বিধি অমান্য করে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে বাধা হয়ে দাঁড়ায় তাহলে তার বিরুদ্ধে নির্বাচনী আইনে ব্যবস্থা নিতে নির্বাহী ম্যাজেস্ট্রেটকে নির্দেশ দেন তিনি।

সভায় জেলা পুলিশ সুপার, মো, মজিদ আলী তার বক্তব্যে বলেন, অতীতকে স্মরণ না করে আসন্ন ইউপি নির্বাচনে প্রতিটি ভোটার যাহাতে নির্ভয়ে কেন্দ্রে এসে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে তার সুন্দর পরিবেশ সৃষ্টি করতে সকল প্রার্থীর সহযোগিতার করা কথা উল্লেখ করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন