মহালছড়িতে অস্ত্রসহ উপজাতি সন্ত্রাসীকে আটক করেছে নিরাপত্তা বাহিনী

image-0-02-06-2d75c17ba847dd37e18e92789e836f0ef4c6833d290b7c91c2dd7464cdb05bf8-V
মহালছড়ি, প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে আভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ২ জনেকে আটক করেছে নিরাপত্তা বাহিনী। আটককৃতরা হলেন, মনাটেক গ্রামের প্রতিময় চাকমার ছেলে মেনন চাকমা ও ভূয়াটেক গ্রামের তুফান চাকমার ছেলে সুমন্ত চাকমা। মেনন চাকমা পাহাড়ি ছাত্র পরিষদ মহালছড়ি উপজেলা শাখার সভাপতি ও সুমন্ত চাকমা জেলা কমিটির সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক এর পদে দায়িত্বরত আছেন বলে জানা গেছে। তবে জিজ্ঞাসাবাদ শেষে মেনন চাকমাকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

মহালছড়ি উপজেলার পাহাড়তলি এলাকায় কোন এক বাড়িতে অস্ত্রসহ সন্ত্রসীরা অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিক্তিতে মহালছড়ি জোনের জোন কমান্ডার সৈয়দ মোঃ আব্দুল্লাহ্ জুনায়েদ পিএসসি এর নেতৃত্ব নিরাপত্তাবাহিনী একটি  দল গভীর রাত উক্ত এলাকাতে গিয়ে অবস্থান করে, পরে  বাড়িটিকে সনাক্ত করে ভোর রাতে আভিযান চালিয়ে একজন উপজাতি সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয়।
এ সময় তার কাছ থেকে একটি দেশীও এলজি, গুলি দুই রাউন্ড, ১৩ টি মোবাইল ফোন, বিভিন্ন ধরনের নথিপত্রসহ ৫টি ব্যানার পাওয়া যায়। আটককৃত ব্যক্তিকে মহালছড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে খাগড়াছড়ি জেলা পাহাড়ী ছাত্র পরিষদের সভাপতি সোনায়ন চাকমা ও সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা এক বিবৃতিতে এই আটকের নিন্দা প্রকাশ করেছেন।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন