মহাত্মা গান্ধী অ্যাওয়ার্ডে ভূষিত হলেন উখিয়ার স্বপন শর্মা রনি

উখিয়া প্রতিনিধি:

সমাজ সেবা ও শ্রেষ্ঠ ইউপি মেম্বার হিসেবে বিশেষ অবদান রাখায় মহাত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড পদকে ভূষিত হলেন উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পরপর ২বার নির্বাচিত জনপ্রিয় মেম্বার স্বপন শর্মা রণি।

গত ৩১ অক্টোবর ঢাকার বাংলামটরস্থ বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে মহাত্মা গান্ধী পরিষদ আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও বিশেষ অতিথি বিচারপতি সিদ্দিকুর রহমানের কাছ থেকে মহাত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড পদক গ্রহণ করছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উখিয়া উপজেলা শাখার সভাপতি মেম্বার স্বপন শর্মা রণি।

উল্লেখ্য গত ২৩ সেপ্টম্বর হিন্দু-বৌদ্ধ ও খিষ্ট্রান ঐক্য পরিষদ কক্সবাজার জেলা শাখার নেতা মেম্বার স্বপন শর্মা রণি সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় অনুরুপ ভাবে শেরে বাংলা একে এম ফজলুল হক  স্বর্ণ পদক ও লাভ করেন। তার অসাধারণ মহতি কর্মকাণ্ড ও নিঃস্বার্থ ভাবে জনগণের সেবা করে যাওয়ার অবদান স্বরুপ মহাত্মা গান্ধী এবং শেরে বাংলা একেএম ফজলুল হক স্বর্ণ পদকে ভূষিত হওয়ায় এলাকার সর্বস্তরের নাগরিক সমাজ মেম্বার স্বপন শর্মা রণিকে আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন