মতভেদ ভুলে মনোনীত প্রার্থীর জন্য কাজ করতে হবে

রাঙ্গামাটি প্রতিনিধি:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯নং আসনে রাঙ্গামাটি জেলা বিএনপি থেকে ৯ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছে। এর মধ্যে থেকে সবদিক বিবেচনা করে আসন পুনরুদ্ধারের জন্য ধানের শীষের প্রার্থী হিসেবে দল যাকে মনোনয়ন প্রদান করবে তার জন্য সকল মতভেদ ভুলে সবাই তার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে বলে জানান রাঙ্গামাটি জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার ( ১৯ নভেম্বর) সন্ধ্যায় রাঙ্গামাটি জেলা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বক্তারা এসব কথা বলেন।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা বিএনপি’র সহ-সভাপতি সৈয়দ হারুনুর রশিদ, যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান, নগর বিএনপি’র সভাপতি এসএম শফিউল আজম, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম, জেলা মহিলা দলে আহ্বায়িকা মিনারা আরশাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, তৃণমূলের কর্মী বলে যারা বিএনপি’র কেন্দ্রীয় জাতীয় কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ানকে প্রার্থী দেওয়ার জন্য সাংবাদিক সম্মেলন করেছে, তার সাথে রাঙ্গামাটি জেলা বিএনপি’র ও অঙ্গ সহযোগী সংগঠনের কোন সম্পৃক্ততা নেই বলে জানান নেতাকর্মীরা।

এদিকে রাঙ্গামাটি আসনে বিএনপি’র কেন্দ্রীয় জাতীয় কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ানকে প্রার্থী দেওয়ার দাবিতে রাঙ্গামাটি শহরের স্থানীয় সাংবাদিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা। সংবাদ সম্মেলনে তারা হুঁশিয়ারি দিয়ে বলেন, রাঙ্গামাটিতে প্রার্থী হিসেবে এডভোকেট দীপেন দেওয়ানকে যদি  মনোনয়ন দেয়া না হয় তাহলে দল থেকে গণহারে পদত্যাগের হুঁমকি দেয়া হয়েছে সংবাদ সম্মেলনে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন